latest Post

আলোচনা সৃষ্টিকারি এপ Prisma এখন আন্ড্রইডের জন্য আসলো !! Beta নয় ফুল ভার্সন !!







কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন
Prisma এপ এর নাম শুনেনি খুব কম ই আছে ! এটি পোকেমান গো এর মত আলোচনা সৃষ্টিকারি এপ যা ৭০লাখেরও বেশি ডাউনলোড করা হয়েছিল ! একটা ইমেজ এডিটিং এপ যে এত আলোচনা সৃষ্টি করবে তা কেই বা জানতো ? এখন প্রশ্ন হতে পারে যে কেন এই এপ এত আলোচনা সৃষ্টি করেছিল ? এপ স্টোরে তো আরো অনেক এপ আছে !! এটার মধ্যে এত স্পেশাল কি আছে ??


Prisma for android





আছে আছে ... স্পেশাল না থাকলে কি আর এত আলোচনার সৃষ্টি হয় ? Prisma   এপ দিয়ে আপনি আপনার ফটোতে বেশ কয়েকটি Artistic ফিল্টার দিয়ে সাজাতে পারবেন যা দেখে মনে হবে এগুলো আর্টিস্ট দের দ্বারা অঙ্কন করা !! আসলে অনেক এপ এই এমন ফিল্টার আছে কিন্তু প্রিজমা তে একটা স্পেশাল AI ফাঙ্গশান ব্যাবহার করা হয় যা দ্বারা আপনার ইমেজটিকে একদম সুন্দর করে সাজিয়ে দিবে যা অন্য এপ এ পাবেন না !!  নিচে একতা উদাহারন দিলাম ...

Prisma for android





ভালো লেগেছে ফিল্টার গুলো ?
সমস্যা হল একটাই ! এই এপ টা শুধু আইফোন ইউজার দের জন্য !!! হ্যা শুধু আপনি না আমরা সবাই রেগেছিলাম এই ব্যাপারে !! পরে একটা বেটা ভার্শন ওরা ছেরেছিল আন্ড্রোয়েড  এর জন্য কিন্তু তা কয়েক দিনের মধ্যেই বন্ধ করে দিয়েছিল !! 

কিন্তু শেষ পর্যন্ত অনেক ঘুরানোর পর এন্ড্রইডের জন্য অফিসিয়ালি তাদের এপ লঞ্জ করল আজ :)

Prisma for android





আইফনের মত সব ফাঙ্গশন রেখেছে তারা এই এপ এ ।। কোনো কিছুই কম রাখেনি !!
ডাউনলোড করুন এখানে থেকে => Download
কিছু তথ্য এপ এর ব্যাপারে ..
App size : 7mb
Required version : 4.1 and up

কিভাবে এটা ব্যাবহার করবেন ??


খুবই সোজা ।। এপ টা  লঞ্চ করুন , ক্যামেরা ওপেন হবে ... চাইলে ছবি তুলে করতে পারেন নাতো নিচে ডান পাস থেকে পছন্দ মত ছবি বাছাই করে নিন ।। আপনার পছন্দ মত ফিলতার বসান ... কাজ শেষ !!



একটা  কথা জানা ভাল যে এটা কিন্তু অনলাইন এপ ! এজন্য নেট অন রাখবেন ব্যাবহার করার সময়

 আজকে এই পর্যন্তই  :)  আমার লিখায় কোনো ভুল থাকলে বা কোন কিছু বাদ পড়লে জানাবেন প্লিজ :) লিখাটা ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করে জানিয়ে দিন এই ব্যাপারে :)

আমার কিছু লিখা


ভালো থাকবেন সবাই




About Imtiaz

Imtiaz

Recommended Posts × +